সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
নারায়ণগঞ্জ পুলিশের উপর হামলা নারী গ্রেফতার

নারায়ণগঞ্জ পুলিশের উপর হামলা নারী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উল্টো পথে যান চলাচলে বাধা দেওয়ার সময় হামলার শিকার হয়েছেন নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের কনস্টেবল মো. সুলতান আহমেদ। যা সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় হামলাকারী মোছা: নিলুফা বেগম (৩৪) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি পলাতক হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে গত রোববার দুপুরে সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উল্টো পথে যান চলাচল বন্ধে কর্তব্যরত ছিলেন কনস্টেবল সুলতান আহমেদ। এ সময় উল্টোপথে সাইনবোর্ড থেকে চিটাগাংরোডগামী একটি অটোরিকশা আসতে দেখে থামতে বললে অটো চালক দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নারী যাত্রী নিলুফা সহ রিক্সাটি উল্টে পড়ে যায় এবং ঐ নারী যাত্রীর ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙে যায়। পরে ওই নারী তার মোবাইলের জরিমানা সরূপ কনস্টেবল সুলতানের ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে এবং তার কলার ধরে টানা-হেঁচড়া করে। এ অবস্থা দেখে আশে-পাশের কয়েকজন লোক এসে ঐ নারী সহ পুলিশ কনস্টেবল সুলতান আহমেদকে মারধর করতে থাকে এবং ঐ নারী পুলিশ কনস্টেবলের মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় পুলিশের পরিহিত পোশাক ছিঁড়ে যায়। পরে স্থানীয় ব্যবসায়ীরা এসে পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে এবং ঐ নারীকে আটক করে। এ সময় হামলাকারীরা এবং অটোচালক রিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এসে ঐ নারীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এদিকে আহত পুলিশ কনস্টেবল মো. সুলতান আহমেদ নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। পরে শিমরাইল হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই দ্বীলিপ কুমার বাদী হয়ে ঐ নারী সহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় ঐ নারীকে গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে শিমরাইল ট্রাফিক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (টিআই) শরফুদ্দিন বলেন, উল্টো দিক দিয়ে হাইওয়েতে অটো আসছিল। তখন ডিউটিরত কনস্টেবল সুলতান রিক্সাটিকে থামতে সিগনাল দিলে চালক রিক্সা ঘোরানোর সময় উল্টে পড়ে যায়। এতে ওই নারী যাত্রীর মোবাইল ভেঙে যায়। ওই নারীসহ আশেপাশের কিছু লোক সুলতানের উপর হামলা করে। এসময় ওই নারী সুলতানের মোবাইল নিয়ে চলে যাওয়ার সময় মার্কেটের লোকজন নারীকে আটক করে।

@safayethossain303 নামে এক টিকটিক আইডি থেকে ভিডিওটি ভাইরাল করা হয়। ভিডিওতে দেখা যায় ব্যাকগ্রাউন্ডে টিভি অভিনেতা মোশাররফ করিমের একটি নাটকের ডায়ালগের কথা এই ভিডিওর সাথে সংযোজন করে ছেড়ে দেওয়া হয়েছে। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এই ঘটনার একটি ভিডিও ক্লিপ সময়ের আলোর হাতে আসলে এ বিষয়ে জানতে চাইলে টিআই বলেন, ভিডিও ভাইরাল করার প্রসঙ্গে আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ রয়েছেন তারা সিদ্ধান্ত নেবেন এ বিষয়ে।

তবে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তাফা রাসেল জানান, ট্রাফিক পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করেছে ট্রাফিক পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃত নারী নিলুফাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড